Home » » নারায়ণগঞ্জে সাতজন অপহরণ- ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ

নারায়ণগঞ্জে সাতজন অপহরণ- ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ

Written By setara on Wednesday, April 30, 2014 | 1:13 AM

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম ও তাঁর চার সহযোগীকে উদ্ধারের দাবিতে তৃতীয় দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন কাউন্সিলরের সমর্থকেরা। আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় তাঁরা মহাসড়ক অবরোধ করেন।
জেলা আইনজীবী সমিতির জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার ও তাঁর গাড়িচালকের সন্ধানের দাবিতে আজ বেলা সোয়া ১১টা থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে রেখেছেন আইনজীবীরা। বিচ্ছিন্ন অবরোধের ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যান চলাচল বন্ধ রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়ক অবরোধ করার পর সিদ্ধিরগঞ্জের সানারপাড় ও সাইনবোর্ড এলাকায় অবরোধকারীরা দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করেন। নজরুল ইসলাম অপহরণের ঘটনায় আরেক কাউন্সিলর নূর হোসেনকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তাঁরা। অবরোধের কারণে কয়েক শ যানবাহন আটকা পড়ে বিশাল যানজটের সৃষ্টি হয়েছে।
অপহূত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম অভিযোগ করেন, অপহরণের তিন দিন পার হয়ে গেলেও তাঁর স্বামী ও তাঁর চার সহযোগীকে পুলিশ উদ্ধার করতে পারেনি। অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. News 2 Blog 24 - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু