Home » , » অর্পিত সম্পত্তি আইন সংশোধন করে পাস করতে হবে : সুরঞ্জিত

অর্পিত সম্পত্তি আইন সংশোধন করে পাস করতে হবে : সুরঞ্জিত

Written By Unknown on Saturday, January 8, 2011 | 9:26 PM

র্পিত সম্পত্তি প্রত্যর্পণ আইনকে 'মহাকালো' বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত। তিনি দাবি করেছেন, আইনটি কিভাবে সংসদে উত্থাপন করা হয়েছে বোঝা যাচ্ছে না। এ ক্ষেত্রে কিছু আমলা ভূমিকা রেখেছেন বলেও অভিযোগ করেছেন সুরঞ্জিত সেনগুপ্ত।

সিলেটে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিভাগীয় সমাবেশে গতকাল শনিবার প্রধান অতিথির বক্তৃতায় সুরঞ্জিত সেনগুপ্ত সংসদের আগামী অধিবেশনেই অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ আইন সংশোধন করে পাস করার দাবি জানান। সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পরিষদের সিলেট জেলা শাখার সভাপতিমণ্ডলীর প্রধান রামেন্দ্র বড়ুয়া। প্রধান বক্তা ছিলেন পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত।
সুরঞ্জিত সেনগুপ্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, 'আপনার দুর্দিনে, সব নির্বাচনে জীবন বাজি রেখে সংখ্যালঘুরা আপনাকে ভোট দেয়। তাই বৈষম্যমূলক শত্রু সম্পত্তি আইন বাতিল করে সম্পত্তিতে তাদের অধিকার ফিরিয়ে দিতে হবে।'
রানা দাশগুপ্ত সংসদের আসন্ন শীতকালীন অধিবেশনের আগে ২১ জানুয়ারি সংসদ ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন। ঐক্য পরিষদের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পরিষদের উপদেষ্টা কর্নেল (অব.) নিরঞ্জন ভট্টাচার্য্য, জয়ন্ত কুমার দেব, নির্মল রোজারিও, নির্মল চ্যাটার্জি প্রমুখ।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. News 2 Blog 24 - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু