Home » » ফিক্সিং বিতর্কে ক্ষমা চাইলেন ইয়াসির হামিদ

ফিক্সিং বিতর্কে ক্ষমা চাইলেন ইয়াসির হামিদ

Written By Unknown on Friday, December 31, 2010 | 9:10 AM

‘পাকিস্তানি ক্রিকেটারদের ফিক্সিংয়ে জড়িত থাকার বিষয়টি নতুন নয়। প্রায় প্রতিটি ম্যাচেই গড়াপেটা করে থাকেন ক্রিকেটাররা,’ স্পন্সরশিপ চুক্তির প্রলোভন দেখিয়ে ইয়াসির হামিদের মুখ থেকে গত সেপ্টেম্বরের শুরুতে এমন কয়েকটি বিস্ফোরক কথা বের করেছিলেন লর্ডস টেস্টে স্পট কেলেঙ্কারি ফাঁস করা ব্রিটিশ ট্যাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ডের এক সাংবাদিক। প্রায় চার মাস পর আজ শুক্রবার সকালে সেই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন পাকিস্তানের এই ক্রিকেটার।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ইন্টিগ্রিটি কমিটির সামনে হামিদ বলেন, ‘আমাকে ফাঁদে ফেলা হয়েছিল। কিন্তু অপরিচিত কারও সঙ্গে ওসব বলা আমার উচিত হয়নি। এ ঘটনায় যেসব ক্রিকেটার দুঃখ পেয়েছেন, তাঁদের সবার কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি আমি।’
পুরো ঘটনার ভিডিও থাকার পরও নিউজ অব দ্য ওয়ার্ল্ডের প্রতিবেদনকে প্রথমে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন ইয়াসির। কিন্তু পরদিনই লন্ডনে অবস্থিত পাকিস্তান হাইকমিশনে হাজির হয়ে নিজের বক্তব্যের ব্যাখ্যা দেন তিনি। সেখানে পাকিস্তানের এই ক্রিকেটার দাবি করেন, আবিদ খান পরিচয় দিয়ে এক ব্যক্তি তাঁকে ৫০ হাজার পাউন্ডের স্পন্সরশিপ চুক্তির প্রস্তাব দেন। কথা বলার একপর্যায়ে দলের অভ্যন্তরীণ কিছু বিষয় বলে ফেলেন তিনি। ইংল্যান্ডে সেই সফরের পর থেকেই পাকিস্তান দলের বাইরে আছেন ইয়াসির।—ক্রিকইনফো।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. News 2 Blog 24 - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু